• রবিবার, ১২ মে ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ Who Are Jordanian Mail Order Brides? The Ultimate Guide To Dating Laotian Women ‘বিরসকাব্য’ হয়ে যায় ‘বউয়ের জ্বালা’! নাটকের উদ্ভট নাম নিয়ে মোশাররফ করিমের হতাশা ইয়াশ রোহানের প্রিয় অভিনেতা সেদিন টি–শার্ট পরে বিয়ে করতে বাধ্য হয়েছিলেন ইরফান বরাবরই আমরা রবীন্দ্রনাথের কাছে ফিরি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন এমিলি ভেবেছিলাম মরেই যাব, প্রতিদিন ৩০ ওষুধ ও ইনজেকশন নিতে হয়েছে : মৌনি রায় তবে কি অন্তঃসত্ত্বা দীপিকার সংসারে ভাঙনের সুর? সমরেশ মজুমদারের প্রয়াণ দিবস শাহিদ-কারিনার সম্পর্ক ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ইমতিয়াজ আলি নীলফামারীতে পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মশালা সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ অ্যাম্বুলেন্সে এসে ভোট দিলেন অসুস্থ বৃদ্ধ পাকুন্দিয়ায় জাল ভোট দেওয়ায় তিন জনকে সাজা

ধর্ষণ মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

মানিকগঞ্জ প্রতিনিধি মানিকগঞ্জ জেলার শিবালয় থানার চাঞ্চল্যকর নাবালিকা ধর্ষণ মামলায় পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. পলাশকে (২৮) গ্রেফতার করেছে র‍্যাব-৪। বুধবার মানিকগঞ্জের ঘিওর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার র‍্যাব-৪ এর মিডিয়া কর্মকর্তা সহকারী পুলিশ সুপার (এএসপি) মাজহারুল ইসলাম এ তথ্য জানান।

তিনি গণমাধ্যমে জানান, ভুক্তভোগী মানিকগঞ্জের শিবালয় থানাধীন বিলনালী গ্রামে বসবাস করতো। পলাশ একই এলাকায় মাটি বহনের ট্রাকের ড্রাইভার হিসেবে কাজ করতো। ভিকটিম শিবালয় থানাধীন একটি স্কুলে লেখাপড়া করতো। ওই এলাকায় কাজের সুবাদে পলাশ ভিকটিমের স্কুলে আসা যাওয়ার পথে তাকে অনুসরণ করে প্রেমের প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হওয়ায় পলাশ ভিকটিমের ওপর ক্ষিপ্ত হয়ে প্রতিশোধ নেওয়ার সুযোগ খুঁজতে থাকে। এরই ধারাবাহিকতায় ২০১৬ সালের ১ নভেম্বর সকালে ভিকটিম স্কুলে যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়। এদিকে পথে আগে থেকে ওৎ পেতে থাকা পলাশ ও তার সহযোগীরা ভিকটিমের মুখ বেঁধে তাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। সেখানে নিয়ে ভিকটিমকে একাধিকবার ধর্ষণ করা হয়। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে শিবালয় থানায় একটি মামলা করেন।পরে আদালত পর্যাপ্ত সাক্ষ্যপ্রমাণ ও উভয় পক্ষের যুক্তিতর্ক শেষে আসামি মো. পলাশকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। তবে ঘটনার পর থেকে পলাশ পলাতক ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.